About Us

Welcome to hinglishmejano.com

hinglishmejano.com এ আপনাকে স্বাগত জানাই। আমি Jasim uddin Sekh পশ্চিমবঙ্গ থেকে।আমি এই ওয়েবসাইটটি তৈরি করেছি যারা ইংরেজিতে দুর্বল তাদের জন্য। ইন্টারনেটে অনেক ইংরেজি ওয়েবসাইট রয়েছে যেকোনো বিষয়ে শিক্ষা দেওয়ার জন্য কিন্তু বাংলাতে খুব বেশি ওয়েবসাইট পাওয়া যায় না।

 আমাদের দেশে শিক্ষিত অনেক যুবক রয়েছে কিন্তু কোন কাজ পাইনি তারা চেষ্টা করলে Internet থেকে অনলাইনে অনেক অর্থ উপার্জন করতে পারে। আমি তাদেরকে সাহায্য করার জন্য এই সাইটটি তৈরি করেছি।

Hinglishmejano.com সম্পর্কে কিছু কথা

Hinglishmejano.com হচ্ছে এমন একটি সাইট যেখানে আপনারা টেকনোলজি এবং এডুকেশন সম্পর্কিত বিষয়ে Article পড়তে পারবেন। বিশেষ করে ব্লগিং সম্পর্কে বাংলাতে Content পাবলিশ করা হয়ে থাকে। এছাড়াও অনলাইনে বিভিন্ন মাধ্যম থেকে কিভাবে আয় করা যায়,ব্যবসা সংক্রান্ত Article publish করা হয়।

এই Website এর লক্ষ্য সেই সকল লোকদের জন্য যারা পড়াশোনা করেও কোন চাকরি পাইনি বা ব্যবসা করতে পারেনি। এখনও কিছু অর্থ উপার্জন করতে পারেনা তারা মনে করলে অনলাইনে কাজ করে অর্থ উপার্জন করতে পারে।

অনলাইনে অর্থ উপার্জন করা খুব সহজ কাজ নয় কিন্তু চেষ্টা এবং ধৈর্য থাকলে টাকা উপার্জন করা সহজ হবে। কিন্তু আপনাদের এর জন্য যথেষ্ট পরিশ্রম করতে হবে। তবেই একদিন আপনি সফলতা পেতে পারেন।

বিদেশে বিশেষ করে আমেরিকা এবং ইংল্যান্ডের মতো দেশে অনলাইনে ইন্টারনেটের মাধ্যমে হাজার হাজার মানুষ প্রচুর অর্থ উপার্জন করে। তাহলে আমাদের মতো দেশের মানুষ কেন পারবে না।

Hinglishmejano.com সাইটে অনলাইনে আয়, ব্লগিং এবং এডুকেশন সম্পর্কে তথ্যমূলক আর্টিকেল প্রকাশ করা হয়। এই ব্লগের আর্টিকেল গুলো পড়ে অনেক কিছু শিখতে পারবেন ইন্সাআল্লাহ।

তাহলে বন্ধুরা আপনারা জানতে পারলেন এই ওয়েবসাইটে কি কি বিষয়ে Article Share করা হয় এবং আপনাদের কি উপকারে লাগতে পারে।

এই ওয়েবসাইটের Owner সম্পর্কে

আমি জসিম-উদ্-দ্বীন সেখ hinglishmejano.com ওয়েবসাইটের Admin এবং Author. আমি পশ্চিমবঙ্গ ভারতের বাসিন্দা। আমি এই ব্লগটি তৈরি করেছি অনলাইনে টেকনোলজি, এডুকেশন, ব্লগিং এবং ব্যবসা সংক্রান্ত লেখালেখির জন্য। 

ইংরেজি বা হিন্দি ভাষায় অনেক ওয়েবসাইট রয়েছে কিন্তু বাংলা ভাষায় বেশি ওয়েবসাইট না থাকায় আমি মনোস্থির করেছি বাংলা ভাষায় আর্টিকেল প্রকাশ করার জন্য একটি ওয়েবসাইট বা ব্লগ তৈরি করার জন্য। আমি ইংরেজি বা হিন্দি ভাষায় Search করে দেখেছি অনেক আর্টিকেল লেখা পেয়েছি কিন্তু সেই বিষয়ে বাংলায় search করে পাইনি।

আমি প্রথমে hindi ভাষায় ব্লগিং করেছি কিন্তু যখন দেখলাম বাংলাতে লেখা বেশ কম তখন বাংলা ভাষায় ব্লগ তৈরি করলাম।

আমার ব্লগ তৈরি করার উদ্দেশ্য কি ? আমি ব্লগ তৈরি করেছি আমি যে বিষয়ে জানি সেটা শেয়ার করার জন্য। তাছাড়া এটা সত্য কথা এবং না বললেই নয় তাহল আমার ব্লগের লেখার মাধ্যমে কিছু অর্থ উপার্জনের চেষ্টা।

তাহলে বন্ধুরা আপনারা আমার সাইটের পোস্টগুলো পড়ুন এবং আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করুন।

ধন্যবাদ