কোলফিল্ডে ৩১৩ মাইনিং সির্দার পদে চাকরি

কোল ইন্ডিয়ার সহযোগী সংস্থা ইস্টার্ন কোলফিল্ডস লিমিটেড ৩১৩ জন লোক নিয়োগ করবে। মাইনিং সির্দার পদে লোক নেওয়া হবে। যারা মাধ্যমিক পাশ করার পর ডি.জি.এম.এস থেকে মাইনিং সির্দার শীপ সার্টিফিকেট , গ‍্যাস টেস্টিং, বৈধ ফাস্ট এড সার্টিফিকেট থাকলে আবেদন করতে পারেন।

 এছাড়াও যারা মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা কোর্স পাস করছেন এবং ডি.জি.এম.এসের ওভারম‍্যান কম্পিটেন্সি সার্টিফিকেট , বৈধ গ‍্যাস টেস্টিং এবং ফাস্ট এড সার্টিফিকেট থাকলে আবেদন করতে পারেন।

প্রার্থী বাছাইয়ের পদ্ধতি

প্রথমে আবেদনকারীদের ডকুমেন্ট দেখা হবে । সবকিছু ঠিকঠাক থাকলে লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে। লিখিত পরীক্ষায় পাশ করলে সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে।

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশনে চাকরি

বয়সসীমা: প্রার্থীর বয়স হতে হবে ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। এসসি, এসটিরা ৫ বছর এবং ওবিসিরা ৩ বছরের ছাড় পাবেন।
শিক্ষাগত যোগ্যতা: যারা মাধ্যমিক পাশ করার পর ডি.জি.এম.এস থেকে মাইনিং সির্দার শীপ সার্টিফিকেট , গ‍্যাস টেস্টিং, বৈধ ফাস্ট এড সার্টিফিকেট থাকলে আবেদন করতে পারেন। এছাড়াও যারা মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা কোর্স পাস করছেন এবং ডি.জি.এম.এসের ওভারম‍্যান কম্পিটেন্সি সার্টিফিকেট , বৈধ গ‍্যাস টেস্টিং এবং ফাস্ট এড সার্টিফিকেট থাকলে আবেদন করতে পারেন।

বেতন: এই পদের জন্য বেতন দেওয়া হবে ৩১,৮৫২ টাকা।

শূন্যপদ: ৩১৩ টি ( জেনারেল ১২৭, এসসি ৪৬, এসটি ২৩, ওবিসি ৮৩, ই.ডব্লিউ. এস ৩০, ব‍্যাকলগ ৪ টি )

কিভাবে আবেদন করবেন

অনলাইনে আবেদন করবেন। www.easterncoal.gov.in সাইট থেকে আবেদন করতে হবে। আপনার জিমেইল আইডি দিয়ে সাইন ইন করতে হবে। এরপর আপনার সমস্ত দরকারি ডকুমেন্ট সাবমিট করে রেজিস্ট্রেশন করতে হবে। আপনার পাসপোর্ট ছবি এবং সিগনেচার স্ক‍্যান করে আপলোড করতে হবে। এরপর এক কপি আপনার আবেদন করার সিস্টেম জেনারেটেড ফর্ম প্রিন্ট করে নেবেন।

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: ০৩.০২.২০২২

আবেদনের শেষ তারিখ: ১০.০৩.২০২২

Leave a Comment